Togadia হত্যাকাণ্ডে গ্রেফতার 4 লেডি ডন সহ ভাই


ভিএইচপি নেতা প্রভিন Togadia, তিন হত্যাকাণ্ডে ভারত ক্ষেত্রে সহ ভিএইচপি নেতা ভাই, পুলিশ চার জনকে আটক, একটি ভদ্রমহিলা ডন, চার অভিযুক্ত নামে রামুর Brvadh ইমরান ওরফে ইমরান Shaiyd Brvad, তানবিরা সহ মহিলার নাম নরম Goyani Brvadh এবং চতুর্থ হয়েছে.

পুলিশ জানায়, নারী গ্রেপ্তার করা হয়, আসামি গৌতম ওরফে গোল্ডেন Goyani Goyani মৃদু বোন. গোল্ডেন বাবা মামলার আসামি. পুলিশের পরিদর্শক সিকে প্যাটেল বলেন, 'আমরা Kamrej রোববার রাতে মৃদু গ্রেফতার বাড়ির কাছাকাছি এবং তাকে অভিযুক্ত চার জন যে সুবর্ণ জন্য খুঁজছি হয়.'

প্যাটেল বলেন একটি বিতর্কিত জমি 50 লাখ টাকার চুক্তি সাথে Amreli জেলার বালি Hirani Bagasara গ্রামের তিন ক্ষতিগ্রস্তদের নরম ছিল. তিনি Hirani পরিশোধ বিলম্ব পেরেছিলেন এবং সম্ভবত কেন হত্যা ব্যাখ্যা.

Goyani নারী নরম বালির ভাই নামক যারা Amreli জেলার বিতর্কিত জমির Hirani Bgsra এর গণহত্যায় মারা যান তার একজন কর্মকর্তা বন্ধু মাধ্যমে স্পষ্ট করেছিলেন পোস্ট. নরম বালির পরিবর্তে বিতর্কিত জমি নিয়ে বিরোধ Goyani ভাই 50 লাখ লাখ টাকা টাকা 50 Goyani তারপর নরম বালির ভাই দিতে ছিল দাবি করে, কিন্তু তাই খুব না দেওয়া হয়.

নারী 50 লাখ টাকা আদায়ের জন্য গত 15 দিনে ভাই ট্রিপল হত্যাকান্ডের নরম বালি নিহত নামে সম্ভব হয়েছিল, কিন্তু তিনি সফল হয়নি. তার বাবা ভাই তার ভাই গণেশ গৌতম শেষে নরম বালি ওরফে গোল্ডেন Goyani স্পোক.


তাঁর পিতা ভাই গণেশ গৌতম ভদ্র যখন তিনি বক্তৃতা করেন মদদে নরম বালির ভাই বাবা ভাই শায়ান সুরাত জেলার এলাকায় 4 টাকা টা বলা হয় কিন্তু বালি ভাই সেখানে টাকা পৌঁছেনি এবং ফোন বন্ধ পরিণত হয়. সবিনয় তার ভাই গৌতম আজ বলেছেন কিভাবে সন্ধ্যায় একই জিনিস ভাই যারা স্নেহপূর্ণ চেয়েছিলেন ঘটেছে বালি নিষ্পত্তি হয়.

No comments:

Powered by Blogger.