ভারতীয় মেয়েদের কিছু গোপন রহস্য


আমি বিশ্বাস করি ভারতীয় মেয়েরা খুবই  বিভ্রান্তিকর। আমি তাদের সম্পূর্ণরূপে দোষারোপ করি না, এটি একটি সাংস্কৃতিক সংঘাতের চেয়েও বেশি। ২0 বছর আগে ভারত একটি রক্ষণশীল সমাজ হিসেবে ব্যবহৃত হয়েছিল। পাশ্চাত্য সংস্কৃতির আকস্মিক বিপর্যয় সহস্রাব্দের পুরানো সংস্কৃতিতে ড্রেস কোড সহ মোটা হয়েছে। ২0 বছর আগে ভারতীয় নারীরা সালোয়ারের স্যুট এবং শাড়ি পরিধান করতেন এবং এখন স্স্কিন টাইট জিন্স, মিনি এবং মাইক্রো স্কার্ট এবং কি না। ব্যক্তিগতভাবে কোনও পোষাক কোডের বিরুদ্ধে নয় কিন্তু সমস্যা হচ্ছে আমরা যদি পাশ্চাত্য সংস্কৃতি থেকে খুব দ্রুত শিখছি / অনুলিপি করি। পোষাক কোড ছাড়াও, এটি মানসিকতা যে টেকনিক পরিবর্তন করেছে।

তারা পশ্চিমা পোশাক পরিধান করবে কিন্তু নকল পশ্চিমি বাচনভঙ্গি তৈরি করবে। তাদের সাথে ব্যবসা, রাজনীতি বা সাধারণ অধ্যয়নের কিছু গুরুতর বিষয় নিয়ে আলোচনা করুন, তারা বলবে যে আপনি কীবিরক্তিকর, এবং এমন মুখ তৈরী করবে যেন কোনো দুঃখী বিষয় নিয়ে বলে ভয়ানক পরিস্থিতি তৈরী করেছি। তারা সুপার কুল তাই তারা জানেন না। কিন্তু তাদের বলিউড এবং তার অসন্তোষ সম্পর্কে তাদের ভাল জ্ঞান রয়েছে।

যদি তাদের সুযোগ দেয়া হয় তাহলে তারা খুবই স্মার্ট ভাবে আপনাকে দিয়ে উপহার কিনে এবং সিনেমা, রেস্টুডেন্ট হ্যাঙ্গিং আউট করে আপনার পকেট খালি করে দেবে।

তারা সমতার বিষয়ে কথা বলবে এবং সবই করবে কিন্তু সাধারণভাবে নারীরা নারীদের জন্য কাউন্টার ব্যবহার না করার চেষ্টা করবে, বিরতি দেবে না বা দায়িত্ব ভাগ করবে না। সব নারীকে বলছি না বা পারিবারিক বোঝাপড়া ভাগাভাগি করার কথাও বলছি না, তবে যখন আসল জগতে আসে, তখন নারীরা হঠাৎ কিছু অতিরিক্ত সুবিধা দাবি করবে। কেন?
.
পুরুষ সব ধরণের কৌতুক এবং ভিডিও শেয়ার করে, কিন্তু সেই তুলনায় নারীরা খুবই কম করে। কিন্তু নারীরা এই আসল সত্যিটাকে খুব কমই গ্রহণ করবে।কেন? ঈশ্বর জানেন যে কেন তারা এরম  জন্মগত নকল। ..

আমি ভারতীয় নারীদেরকে সাধারণীকরণ করছিনা কারণ তাদের আশ্চর্যজনক গুণাবলীর কথা বলার জন্য অনেক চমৎকার মহিলা রয়েছে। কিন্তু সাধারণত…. সব মানুষ ধর্ষক বা gropers হয় না......

No comments:

Powered by Blogger.